আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জাতীয় পাট দিবস পালিত

জাতীয় পাট দিবস

পিরোজপুরে জাতীয় পাট দিবস পালিতজাতীয় পাট দিবস

এস.ডি রিপন মাহমুদ ॥
‘বাংলার পাট, বিশ্বমাত-সোনালী আশেঁর সোনার দেশ, পাট পণ্যের বাংলাদেশ’- প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনে পিরোজপুরে পালিত হয়েছে জাতীয় পাট দিবস। আজ সোমবার সকালে পিরোজপুরের জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে একটি বণার্ঢ্য পাটর‌্যালী সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও উপ-সচিব মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দীকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থ’’ানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপ-সচিব কাজী মো: তোফায়েল হোসেন।

এছাড়া অন্যান্যের মধ্যে জেলা তথ্য অফিসার মো: মোহাসীন হোসেন তালুকদার, জেলা ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আব্দুর রাজ্জাক তালুকদার, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মো: হাসিবুল ইসলাম হাসান, শিক্ষার্থী সৈয়দা জান্নাতুল মাওয়া। সভায় স্বাগত বক্তব্য রাখেন গোপালঞ্জের পাট উন্নয়ন কর্মকর্তা বাসুদেব হালদার। র‌্যালী ও আলোচনা সভায় জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ